14 July- 2024 ।। [bangla_date]


ঝালকাঠিতে যুব দিবসে অনুষ্ঠানের সভাপতি অতিরিক্ত  জেলা প্রশাসক মো: রুহুল আমিন (সার্বিক) প্রশিক্ষন প্রাপ্ত যুবকদের চেক প্রদান করছেন -দূরযাত্রা।

ঝালকাঠি ও কাঠালিয়ায় জাতীয় যুব উন্নয়ন দিবস উদযাপন

দূরযাত্রা রিপোর্ট ঃ “স্মার্ট যুব,  সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে  ঝালকাঠিতে নানা আয়োজনে জাতীয় যুব দিবস পালিত হয়েছে। এ দিবসটি  উপলক্ষে বর্নাঢ্য র্যালী, আলোচনা সভা, সনদ পত্র ও যুব ঋনের চেক বিতরন করা   হয়েছে। ১ নভেম্বর সকাল ৯ টায় ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে একটি র্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ করে, জেলা প্রশাসক কার্যালয়ের হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে ভার্চুয়ালীযুক্ত ছিলেন প্রধান অতিথি আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্প মন্ত্রী আমির হোসেন আমু এমপি। অতিরিক্ত  জেলা প্রশাসক মো: রুহুল আমিন (সার্বিক) এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি যুব উন্নয়ন অধিদপ্তরের   উপপরিচালক কে এম নুরুদ্দিন, ঝালকাঠি সদর উপজেলা নির্বাহী অফিসার অনুজা মন্ডল,  জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র তরুন কুমার কর্মকার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী,  দেশ বাংলা ফাউন্ডেশনের চেয়ারম্যান মো মিজানুর রহমান । এ ছাড়াও  বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং যুবরা  উপস্থিত ছিলেন। সভা শেষে যুব উন্নয়নের বিভিন্ন ট্রেডের প্রশিক্ষনার্থীদের সনদপত্র ও ৮ জন যুবকে ৫ লাখ ২০ হাজার টাকা ঋনের চেক বিতরন করা হয়
কাঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি জানান, ঝালকাঠির রাজাপুরে “স্মার্ট যুব, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” স্লোগানকে সামনে রেখে জাতীয় যুব দিবস ২০২৩ উদযাপন করা হয়েছে। ১ লা নভেম্বর বুধবার সকাল ১০ টা ৩০ মিনিট থেকে এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়। 
যুব উন্নয়ন অধিদপ্তর কাঠালিয়া উপজেলা শাখা ও কাঠালিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে একটি যুব র‌্যালী উপজেলা পরিষদ চত্ত্বর থেকে বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়। 
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা  মোঃ নেছার উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ এমাদুল হক মনির।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান বদু সিকদার,  উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ ফাতেমা খানম,  কাঠালিয়া থানা অফিসার ইনর্চাজ মোঃ শহীদুল ইসলাম,  ইউপি চেয়ারম্যান মোঃ মাহমুদ হক নাহিদ সিকদার, মোঃ আমিরুল ইসলাম ফোরকান সিকদার, মোঃ মিঠু সিকদার,  অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ কামরুল  ইসলাম ।

Please Share This Post in Your Social Media




More News Of This Category




Mobile : 01712387795

Email:dailydurjatra@gmail.com
টপ
ঝালকাঠি পানি উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলীর নির্দেশে কার্যালয়ের গাছ কেটে নিয়ে বরিশালে যাবার সময় আটক ঝালকাঠি নার্সিং কলেজ অধ্যক্ষ-শিক্ষক দ্বন্ধে অচল অবস্থা পাল্টাপাল্টি অভিযোগ ঝালকাঠি জেলা প্রশাসনের উদ্যোগে সরকার নির্ধারিত মূল্যে মুরগি পেয়ে ক্রেতারা খুশি ঝালকাঠির বাজারে মুরগি উধাও ॥ ক্রেতারা হতাশ কৃষি বিপনন কর্মকর্তা কিছু জানেনা ঝালকাঠিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত ডিবি পুলিশের পৃথক অভিযানে ঝালকাঠিতে গাঁজা ও রাজাপুরে গাছসহ ২ বিক্রেতা আটক ঝলকাঠি সদর উপজেলা শিক্ষা কর্মকর্তার আগের তদন্ত প্রতিবেদন চাপা রেখেই আরেক দূর্নীতির তদন্ত শুরু ঝালকাঠি বিআরটিএ অফিসে লাইসেন্স আবেদনের ফাইল চলে যায় দালালের কাছে অভিযোগ অস্বিকার কর্তৃপক্ষের রাজাপুর ও কাঁঠালিয়ায় জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে দোয়া অনুষ্ঠিত স্কুল ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ কাঠালিয়ায় মামলার প্রধান আসামী সাগর র‌্যাবের জালে আটক