14 July- 2024 ।। [bangla_date]


ব্যারিষ্টার শাহ্জাহান ওমর বীর উত্তম।

ঝালকাঠি-১ আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন শাহ্জাহান ওমর ॥ বিএনপি নেতাকর্মীদের তীব্র ক্ষোভ প্রতিক্রিয়া

ঝালকাঠি প্রতিনিধি ॥ বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে নৌকার মনোনয়ন পাওয়ায় জেলা বিএনপিতে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। জেলা বিএনপি জানিয়েছে ইতিমধ্যেই শাহজাহান ওমরকে বহিস্কার করা হয়েছে। এ আসনে বিএনপি নেতাকর্মীরা তাকে মির্জাফরের সাথে তুলনা করে বলেন, বিএনপি থেকে তিনি মনোনয়ন পেয়ে এমপি মন্ত্রী সব হয়েছেন। আজ এই সংকট সময়ে দলের সাথে বিশ্বাস ঘাতকতা এলাকার মানুষ সারা জীবন মনে রাখবে।
এদিকে বিএনপির সিনিয়র যুগ্ম মহা সচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ব্যারিষ্টার শাহজাহান ওমর দলের বিরুদ্ধে অবস্থান নিয়ে গুরুতর দলীয় শৃংখলা ভঙ্গ করেছেন। তাই বিএনপির গঠনতন্ত্র অনুযায়ি তাকে দলীয় প্রাথমিক সদস্যপদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার করা হলো।
ঝালকাঠি জেলা বিএনপি আহ্বায়ক কমিটির সদস্য সচিব এ্যাডভোকেট শাহাদাৎ হোসেন বলেন, জেলা বিএনপি আজ জঞ্জাল মুক্ত। তিনি জেলায় বিএনপির স্বার্থে কাজ করেননি। তিনি তার স্বার্থে কাজ করে নিজের আখের ঘুচিয়েছেন। পদ পদবী ব্যবহার করে ফায়দা লুটেছেন। সব সময় দলের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি করে রেখেছেন। তার নৌকায় যাওয়ায় আমারা তাকে ধিক্কার জানাই। এ ছাড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এ্যাডভোকেট মিজানুর রহমান মুবিন বলেন, শাহজাহান ওমর এভাবে একটি চরম সংকটময় সময় বেঈমানি করায় জেলা বিএনপির নেতাকর্মীদের আবেগ ও অনুভূতিতে চরম আঘাত করেছে। জেলা যুবদল আহ্বায়ক শামিম তালুকদার তার প্রতিক্রিয়ায় বলেন, জেলা বিএনপিতে বিগত দিনে দ্বিধা বিভক্তি করে রেখেছেন এই বিশ্বাস ঘাতক শাহ্জাহান ওমর। দলের কাছ থেকে স্বার্থ নিয়ে নিজের আখের ঘুছিয়েছেন। তিনি দল থেকে চলে যাওয়ায় জিয়া পরিবার মুক্ত হয়েছে। তিনি দলের মনোনয়ন নিয়ে ভাইস চেয়ারম্যান, এমপি, মন্ত্রী, নির্বাহী কমিটির সদস্য হয়েছে। দল তাকে কি দেয়নি। ঘাপটি মেরে থাকা এই ধরনের লোক বেঈমানি করে দলচ্যুত হওয়ায় আমার সবাই খুশি। জেলা বিএনপির আহহ্বায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম জামাল জানান, আমরা এই বিশ্বাস ঘাতকের বিষয়ে আগেই সন্দিহান ছিলাম। সেটাই প্রমানীত হওয়ায় নেতাকর্মীরা খুশি। দলের সাথে বেঈমানি করে নির্বাচনে অংশগ্রহন করতে তাকে জামিনে বের করার পর থেকেই এ সন্দেহ দানা বেধে উঠে। দলীয় শত্রু ও বিশ্বাস ঘাতক এভাবেই চিহ্নিত হয়।
ঝালকাঠি-১ আসনের উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক (ওমর গ্রপ) জাকির হোসেন কবির হাওলাদার নিশ্চিত করে বলেন, এমন সিদ্ধান্তে আমরা খুশি হয়েছি। আজ সারাদিন আমি তার সাথে ছিলাম। ঝালকাঠি-১ আসনে নির্বাচন প্রতিযোগীতা ও উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হবে বলে, আশাবাদী।
কাঁঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিমল চন্দ্র সমদ্দার বলেন, আমি নিশ্চিত করে কিছু বলতে পারছিনা। তবে এই মাত্র শুনলাম শাহজাহান ওমর তিনি আওয়ামী লীগে যোগ দিয়েছেন। একজন বীর মুক্তিযোদ্ধা বীর উত্তম এবং একজন রাজনৈতিক ব্যাক্তি। দল যদি তাকে মনোনয়ন দেয়, এতে আমাদের বিরুপ কোন প্রতিক্রিয়া নেই। দল যাকেই নৌকার মনোনয়ন দিবে, তার পক্ষেই কাজ করবো।

Please Share This Post in Your Social Media




More News Of This Category




Mobile : 01712387795

Email:dailydurjatra@gmail.com
টপ
ঝালকাঠি পানি উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলীর নির্দেশে কার্যালয়ের গাছ কেটে নিয়ে বরিশালে যাবার সময় আটক ঝালকাঠি নার্সিং কলেজ অধ্যক্ষ-শিক্ষক দ্বন্ধে অচল অবস্থা পাল্টাপাল্টি অভিযোগ ঝালকাঠি জেলা প্রশাসনের উদ্যোগে সরকার নির্ধারিত মূল্যে মুরগি পেয়ে ক্রেতারা খুশি ঝালকাঠির বাজারে মুরগি উধাও ॥ ক্রেতারা হতাশ কৃষি বিপনন কর্মকর্তা কিছু জানেনা ঝালকাঠিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত ডিবি পুলিশের পৃথক অভিযানে ঝালকাঠিতে গাঁজা ও রাজাপুরে গাছসহ ২ বিক্রেতা আটক ঝলকাঠি সদর উপজেলা শিক্ষা কর্মকর্তার আগের তদন্ত প্রতিবেদন চাপা রেখেই আরেক দূর্নীতির তদন্ত শুরু ঝালকাঠি বিআরটিএ অফিসে লাইসেন্স আবেদনের ফাইল চলে যায় দালালের কাছে অভিযোগ অস্বিকার কর্তৃপক্ষের রাজাপুর ও কাঁঠালিয়ায় জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে দোয়া অনুষ্ঠিত স্কুল ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ কাঠালিয়ায় মামলার প্রধান আসামী সাগর র‌্যাবের জালে আটক