27 July- 2024 ।। [bangla_date]


ঝালকাঠির রাজাপুরে সাংবাদিক পরিচয়ে প্রতারনার দায়ে গ্রেফতার হওয়া মোল্লা শাওন ও কবির হোসেন - দূরযাত্রা।

ঝালকাঠিতে সাংবাদিক পরিচয়ে প্রতারণার দায়ে মোল্লা শাওন ও সহযোগী কবির গ্রেফতার

রাজাপুর (ঝালকাঠি) সংবাদদাতা ঃ রাজাপুরে সাংবাদিক পরিচয়ে প্রতারণা করে অর্থ আদায় করতে এসে জনতার হাতে আটক হলো একাধিক মামলার আসামি মোল্লা শাওন ও সহযোগী কবির হোসেন। পরে রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে পুলিশ হেফাজতে নিয়ে আসে। আটকৃতরা হলো ঝালকাঠি সদর উপজেলার গাবখান এলাকার ইসমাইল মোল্লার পুত্র মোল্লা শাওন (৪২) ও পটুয়াখালী জেলার বাউফল উপজেলার কেশবপুর এলাকার আ: রশিদ হাওলাদারের পুত্র মো: কবির হোসেন (৪০)। এ ব্যাপারে রাজাপুর থানায় মামলা হয়েছে।
ঘটনাস্থল ১১ নভেম্বর শনিবার বিকেলে উপজেলার গালুয়া ইউনিয়নের গালুয়া বাজারে। এ ব্যাপারে হয়রানির স্বীকার স্থানীয় সমাজসেবক ও ব্যবসায়ী রফিলুক ইসলাম বাদী হয়ে একটি প্রতারণা মামলা দায়ের করেন। আটককৃত দুইজন বরিশাল থেকে প্রচারিত তারুণ্যের বার্তাসহ একাধিক পত্রিকার পরিচয় দিলেও কোনো পরিচয়পত্র দেখাতে পারেনি। তারুন্যেও বার্তার সম্পাদক আহমেদ রনি মুঠোফোনে জানান, মোল্লা শাওনকে তারুন্যের বার্তার আইডি কার্ড বা নিয়োগ দেয়া হয় নাই।
মামলা সুত্রে জানাযায়, ঘটনার দিন দুপুর ৩ টার সময় মামলার বাদি রফিকুল ইসলামের বাড়িতে গিয়ে তার মাকে সাংবাদিক পরিচয়ে দিয়ে ছেলের সাথে শুক্কুরের ঝামেলা সমাধান করে দেয়ার আশ^াসে টাকা দাবি করে। রফিকুলের মা সরল মনে ১০ হাজার টাকা দিয়ে দেয়। পরে রফিকুল এ ঘটনা জেনে ৩ টা ৩০ মিনিটের সময় বাজারে এ দুজনকে দেখতে পায়। তখন তাদের কাছে কোন পত্রিকার সাংবাদিক জানতে চাইলে তাদের কথায় অসংগতি টের পেয়ে ৯৯৯ নম্বরে কল দিলে রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে। এই ঘটনার পূর্বে ঝালকাঠির গোয়ালকান্দা এলাকার বিপ্লব হোসেনের স্ত্রী বিপ্লবী বেগমের কাছ থেকেও প্রতারনার মাধ্যমে ৮০ হাজার টাকা প্রতারণা করে তারা নিয়েছে বলে জানায় স্থানীয় সাংবাদিকরা। বিপ্লবী বেগম ১২ নভেম্বর ঝালকাঠি থানায় একটি এজাহার দায়ের করেন বলে জানান। ঝালকাঠি সদর থানার ডিউটি অফিসার এসআই আসাদুজ্জামান মুঠোফোনে সাংবাদিকদের জানান, বিপ্লবী বেগম মোল্লা শাওনকে ১নং আসামী করে একটি এজাহার দিয়েছেন। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
এ ব্যাপারে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান জানায়, জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর কল পেয়ে আমরা অবহিত হই। এর পর পুলিশ পাঠিয়ে থানায় নিয়ে আসি এ দুজনকে। পরে তাদের বিরুদ্ধে ভুক্তভোগীর করা প্রতারণা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




More News Of This Category




Mobile : 01712387795

Email:dailydurjatra@gmail.com
টপ
ঝালকাঠি পানি উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলীর নির্দেশে কার্যালয়ের গাছ কেটে নিয়ে বরিশালে যাবার সময় আটক ঝালকাঠি নার্সিং কলেজ অধ্যক্ষ-শিক্ষক দ্বন্ধে অচল অবস্থা পাল্টাপাল্টি অভিযোগ ঝালকাঠি জেলা প্রশাসনের উদ্যোগে সরকার নির্ধারিত মূল্যে মুরগি পেয়ে ক্রেতারা খুশি ঝালকাঠির বাজারে মুরগি উধাও ॥ ক্রেতারা হতাশ কৃষি বিপনন কর্মকর্তা কিছু জানেনা ঝালকাঠিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত ডিবি পুলিশের পৃথক অভিযানে ঝালকাঠিতে গাঁজা ও রাজাপুরে গাছসহ ২ বিক্রেতা আটক ঝলকাঠি সদর উপজেলা শিক্ষা কর্মকর্তার আগের তদন্ত প্রতিবেদন চাপা রেখেই আরেক দূর্নীতির তদন্ত শুরু ঝালকাঠি বিআরটিএ অফিসে লাইসেন্স আবেদনের ফাইল চলে যায় দালালের কাছে অভিযোগ অস্বিকার কর্তৃপক্ষের রাজাপুর ও কাঁঠালিয়ায় জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে দোয়া অনুষ্ঠিত স্কুল ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ কাঠালিয়ায় মামলার প্রধান আসামী সাগর র‌্যাবের জালে আটক