15 May- 2024 ।। [bangla_date]


ছবি প্রতীকি।

পুলিশের অভিযানে ঝালকাঠিতে ইয়াবা রাজাপুরে গাজা উদ্ধার আটক ২

দূরযাত্রা রিপোর্ট ঃ ঝালকাঠি সদরের নবগ্রাম  বাজারের ব্রীজের ঢালে শুক্রবার সকাল ১১ টার দিকে ১০০ পিছ ইয়াবাসহ এক মাদক বিক্রেতাকে আটক করেছে ডিবি পুলিশ।
আটককৃত মাদক ব্যবসায়ী শিমুলিয়া এলাকার মোঃ শাজাহান মোল্লার ছেলে মোঃ মজিবুর রহমান ওরফে মারুফ মোল্লা। এবিষয়ে জেলা ডিবি পুলিশ অফিসার ইনচার্জ (ওসি )মোঃ মনিরুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০০ পিছ ইয়াবা সহ আটক করা হয়। যার বাজার মূল্য আনুমানিক ৩০ হাজার টাকা । আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে ঝালকারী সদর থানায় মামলা করা হয়েছে মামলা নম্বর ১ ।ঝালকাঠি জেলাকে  মাদকমুক্ত করতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।
অপরদিকে জেলার রাজাপুর উপজেলার  মেডিকেল মোড়ে পুলিশের অভিযানে একটি প্রাইভেট কারে তল্লাশি করে  প্রায় ২০ কেজি মাদকদ্রব্য গাজা উদ্ধার করে পুলিশ । এসময় আরিফ নামের এক যুবককে  আটক করে পুলিশ। শুক্রবার ১ লা ডিসেম্বর দুপুর দেড়টার দিকে তাকে আটক করা হয়। আটককৃত আরিফ রাজাপুর উপজেলার মনোহরপুর গ্রামের মোঃ হেমায়েত উদ্দীনের ছেলে। এ বিষয়ে রাজাপুর থানার অফিসার্স ইন চার্জ ওসি মোঃ আতাউর রহমান বলেন গোপন সংবাদের ভিত্তিতে একটি প্রাইভেট কারে অভিযান চালিয়ে ২০ কেজি গাজা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।প্রাইভেট কারটি  জব্দ করা হয়েছে। আটককৃত যুবকের বিরুদ্ধে মাদক আইনে  মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media




More News Of This Category




Mobile : 01712387795

Email:dailydurjatra@gmail.com
টপ
ঝালকাঠি পানি উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলীর নির্দেশে কার্যালয়ের গাছ কেটে নিয়ে বরিশালে যাবার সময় আটক ঝালকাঠি নার্সিং কলেজ অধ্যক্ষ-শিক্ষক দ্বন্ধে অচল অবস্থা পাল্টাপাল্টি অভিযোগ ঝালকাঠি জেলা প্রশাসনের উদ্যোগে সরকার নির্ধারিত মূল্যে মুরগি পেয়ে ক্রেতারা খুশি ঝালকাঠির বাজারে মুরগি উধাও ॥ ক্রেতারা হতাশ কৃষি বিপনন কর্মকর্তা কিছু জানেনা ঝালকাঠিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত ডিবি পুলিশের পৃথক অভিযানে ঝালকাঠিতে গাঁজা ও রাজাপুরে গাছসহ ২ বিক্রেতা আটক ঝলকাঠি সদর উপজেলা শিক্ষা কর্মকর্তার আগের তদন্ত প্রতিবেদন চাপা রেখেই আরেক দূর্নীতির তদন্ত শুরু ঝালকাঠি বিআরটিএ অফিসে লাইসেন্স আবেদনের ফাইল চলে যায় দালালের কাছে অভিযোগ অস্বিকার কর্তৃপক্ষের রাজাপুর ও কাঁঠালিয়ায় জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে দোয়া অনুষ্ঠিত স্কুল ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ কাঠালিয়ায় মামলার প্রধান আসামী সাগর র‌্যাবের জালে আটক