15 May- 2024 ।। [bangla_date]


ঝালকাঠি পৌরসভার মেয়র লিয়াকত আলী তালুকদারের নেতৃত্বে আমির হোসেন আমুর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত -দূরযাত্রা।

ঝালকাঠি পৌরসভা কার্যালয়ে এমপি আমু’র জন্মদিন পালিত

দূরযাত্রা রিপোর্ট ঃ ঝালকাঠিতে নানা আয়োজনের মধ্য দিয়ে সাবেক শিল্পমন্ত্রী, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমুর এমপি’র ৮২তম জন্ম বার্ষিকী পালিত হয়েছে। ঝালকাঠি পৌরসভার উদ্যোগে বুধবার সকাল ১১ টায় বঙ্গবন্ধু শেখ মুজিব কর্নারে কেক কেটে আলোচনা সভা মিলাদ মাহফিল এর মধ্য দিয়ে আমির হোসেন আমুর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন, ঝালকাঠির পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার,প্যানেল মেয়র তরুন কর্মকার,কাউন্সিলর হাবিবুর রহমান হাবিল,রেজাউল করিম জাকির,হাফিজ আল মাহামুদ,কামাল শরিফ,হুমায়ুন কবির ও এস এম আল-আমিন। এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন,ঝালকাঠি পৌরসভার সচিব শাহীন সুলতানাসহ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা। পরে এমপি আমির হোসেন আমুর সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করে দোয়া-মোনাজাত করা হয়। এছাড়া সাবেক মন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এমপির জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামী লীগ বিভিন্ন সংগঠন কেক কেটে আওয়ামী লীগের এ বর্ষিয়ান নেতার জন্মবার্ষিকী পালন করে।

Please Share This Post in Your Social Media




More News Of This Category




Mobile : 01712387795

Email:dailydurjatra@gmail.com
টপ
ঝালকাঠি পানি উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলীর নির্দেশে কার্যালয়ের গাছ কেটে নিয়ে বরিশালে যাবার সময় আটক ঝালকাঠি নার্সিং কলেজ অধ্যক্ষ-শিক্ষক দ্বন্ধে অচল অবস্থা পাল্টাপাল্টি অভিযোগ ঝালকাঠি জেলা প্রশাসনের উদ্যোগে সরকার নির্ধারিত মূল্যে মুরগি পেয়ে ক্রেতারা খুশি ঝালকাঠির বাজারে মুরগি উধাও ॥ ক্রেতারা হতাশ কৃষি বিপনন কর্মকর্তা কিছু জানেনা ঝালকাঠিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত ডিবি পুলিশের পৃথক অভিযানে ঝালকাঠিতে গাঁজা ও রাজাপুরে গাছসহ ২ বিক্রেতা আটক ঝলকাঠি সদর উপজেলা শিক্ষা কর্মকর্তার আগের তদন্ত প্রতিবেদন চাপা রেখেই আরেক দূর্নীতির তদন্ত শুরু ঝালকাঠি বিআরটিএ অফিসে লাইসেন্স আবেদনের ফাইল চলে যায় দালালের কাছে অভিযোগ অস্বিকার কর্তৃপক্ষের রাজাপুর ও কাঁঠালিয়ায় জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে দোয়া অনুষ্ঠিত স্কুল ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ কাঠালিয়ায় মামলার প্রধান আসামী সাগর র‌্যাবের জালে আটক