15 May- 2024 ।। [bangla_date]


ছবি প্রতীকি।

কাঠালিয়ায় প্রতারনা করে কিশোরীকে দলবদ্ধ ধর্ষন ঘটনায় মামলা আসামীরা পলাতক

দূরযাত্রা রিপোর্ট ॥ ঝালকাঠির কাঠালিয়া উপজেলার পশ্চিম তারাবুনিয়া গ্রামে ৯ম শ্রেনীর ছাত্রী কিশোরী গণধর্ষনের ঘটনায় কাঠালিয়া থানায় ৩ জনকে আসামী করে মামলা দায়ের হয়েছে। গত বুধবার রাতে কিশোরীর পিতা বাদী হয়ে এ মামলা করেন। ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলে জানিয়েছে কাঠালিয়া থানা পুলিশ। এদিকে পুলিশের সহায়তায় বৃহস্পতিবার ভিকটিম কিশোরীর মেডিকেল পরীক্ষা শেষে ম্যাজিষ্ট্রেটের কাছে জবানবন্দী নেয়া হয়েছে বলে কিশোরীর ভাই জানায়।
মামলায় আসামীরা হলো, পাটিখালঘাটা ইউনিয়নের ২ নং পশ্চিম তারাবুনিয়া গ্রামের মোঃ সেলিম খানের ছেলে মোঃ সাগর খান (২৭), একই গ্রামের হাকিম জোমাদ্দারের ছেলে রাকিব (২৪) এবং নুরুল ইসলাম জোমাদ্দারের ছেলে মোঃ মনির জোমাদ্দার (৪০)।
কাঠালিয়া থানায় দায়ের করা মামলায় বাদী উল্লেখ করেন, ১২ ডিসেম্বর আনুমানিক সন্ধ্যা পৌনে ৬ টার দিকে কাঠালিয়ার চেচরিরামপুর ইউনিয়নের মহিষকান্দি গ্রামের ভিকটিমকে কথিত প্রেমিক সাগর খান তার মায়ের সাথে দেখা করানোর কথা বলে নিয়ে আসে। পরে পাটিখালঘাটা ইউনিয়নের পশ্চিম তারাবুনিয়া গ্রামের জনৈক সুরঞ্জন শীলের পরিত্যক্ত ঘরে এনে ভয় ভীতি প্রদর্শন করে তাকে ধর্ষণ করে। এসময় সেখানে সাগরের সাথে ঘরের বাইরে অবস্থান করা একই ঠিকনার রাকিব ঘরে প্রবেশ করে এবং ভিকটিমকে ধর্ষন চেষ্টা করে। কিন্তু ভিকটিম রাকিবকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলে সেখানে সাগরের আরেক সঙ্গী মোঃ মনির জোমাদ্দার প্রবেশ করে এবং ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।
ভিকটিমের একমাত্র ভাই জানায়, তার বোনকে আনুমানিক বিকেল ৫ টায় ঘটনা স্থলের পরিত্যাক্ত ঘরে নিয়ে আটকানো হয়। সংঘবদ্ধ ধর্ষনের পর সন্ধ্যা ৭ টায় তাকে এবিষয়ে কোন অভিযোগ না করতে দেশীয় ধারালো অস্ত্র দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করে আসামীরা। তবে তারাবুনিয়া ক্যাম্প ইনচার্জ মতিয়ার রহমান সাগরের সন্দেহজনক কথাবার্তার সূত্র ধরে তাকে আটক করতে পারত। তা না করে তাকে ছেড়ে দেয়া হয়। আসামী মনির সহ ২ জন গতকাল দুপুরে এলাকা ছেড়ে ভান্ডারিয়া থেকে ঢাকার উদ্দেশ্যে পালিয়ে যায় বলে জানতে পেরেছি। এর মধ্যে মনিরের বৃহস্পতিবার রাতে কুয়েত যাওয়ার কথা জানাগেছে। ঘটনার পর নিকটবর্তী তারাবুনিয়া পুলিশ ক্যাম্পে বিষয়টি কিশোরি জানালে ক্যাম্প ইনচার্জ পরিদর্শক মতিয়ার রহমান অভিযুক্ত সাগরকে জিজ্ঞাসাবাদ করেছিল। এরপর তাকে ছেড়ে দেয়া হয়।
এ বিষয়ে জানতে চাইলে ক্যাম্প ইনচার্জ পরিদর্শক মতিয়ার রহমান বলেন, ছেলে ও মেয়েটির সাথে সম্পর্কের সূত্র ধরে ছেলেটি ভুল তথ্য দিয়ে এখানে ডেকে এনে ছিল। সাগর খান মেয়েটিকে বলেছে তাকে বিয়ে করবে। তাই তার বাবা ও মা মেয়েটিকে দেখতে চেয়েছে বলে নিয়ে এসে ধর্ষন করার কথা শুনেছি। ক্যাম্প ইনচার্জ আরো জানান, সাগর জিজ্ঞাসাবাদে জানায় মেয়েটি আমার বাড়ি দেখতে এসেছিল। কিন্তু মেয়েটিকে মিথ্যা আশ্বাসে এখানে আনার অপরাধে সাগরকে আটক করা হয়নি কেন জানতে চাইলে ইনচার্জ বলেন মেয়েটি কোন লিখিত অভিযোগ করেনি।
এব্যাপারে মৌখিক অভিযোগ পেয়ে রাজাপুর-কাঠালিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মাসুদ রানা বুধবার রাতেই ভিকটিমকে নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন। এসময় ভিকটিম কিশোরী ঘটনার বিস্তারিত বর্ননা তুলে ধরেন। তখন সেখানে কিশোরির বাবা ও মা উপস্থিত ছিলেন।
এবিষয়ে কাঠালিয়া থানার ওসি তদন্ত শমির কুমার দাস জানান, বুধবার রাতে মেয়েটির বাবা ৩ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে। মেডিকেল চেকাপের জন্য পুলিশের হেফাজতে ভিকটিমকে ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এব্যাপারে তদন্ত চলছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

Please Share This Post in Your Social Media




More News Of This Category




Mobile : 01712387795

Email:dailydurjatra@gmail.com
টপ
ঝালকাঠি পানি উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলীর নির্দেশে কার্যালয়ের গাছ কেটে নিয়ে বরিশালে যাবার সময় আটক ঝালকাঠি নার্সিং কলেজ অধ্যক্ষ-শিক্ষক দ্বন্ধে অচল অবস্থা পাল্টাপাল্টি অভিযোগ ঝালকাঠি জেলা প্রশাসনের উদ্যোগে সরকার নির্ধারিত মূল্যে মুরগি পেয়ে ক্রেতারা খুশি ঝালকাঠির বাজারে মুরগি উধাও ॥ ক্রেতারা হতাশ কৃষি বিপনন কর্মকর্তা কিছু জানেনা ঝালকাঠিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত ডিবি পুলিশের পৃথক অভিযানে ঝালকাঠিতে গাঁজা ও রাজাপুরে গাছসহ ২ বিক্রেতা আটক ঝলকাঠি সদর উপজেলা শিক্ষা কর্মকর্তার আগের তদন্ত প্রতিবেদন চাপা রেখেই আরেক দূর্নীতির তদন্ত শুরু ঝালকাঠি বিআরটিএ অফিসে লাইসেন্স আবেদনের ফাইল চলে যায় দালালের কাছে অভিযোগ অস্বিকার কর্তৃপক্ষের রাজাপুর ও কাঁঠালিয়ায় জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে দোয়া অনুষ্ঠিত স্কুল ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ কাঠালিয়ায় মামলার প্রধান আসামী সাগর র‌্যাবের জালে আটক