16 May- 2024 ।। [bangla_date]


সুবিধাভোগী তিন ভিডিপি সদস্যকে বাহিনীর মহাপরিচালকের পক্ষে ঘরের চাবি হস্তান্তর করা হচ্ছে -দূরযাত্রা।

রাজাপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নতুন ঘর দিয়েছে গৃহহীনদের

রাজাপুর (ঝালকাঠি) সংবাদদাতা ঃ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল একেএম আমিনুল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি মহোদয়ের উদ্যোগে ঝালকাঠির রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের চাড়াখালী গ্রামে দুস্থ ও গৃহহীন  আনসার-ভিডিপি সদস্যদের নতুন ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে।
বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বরিশাল রেঞ্জের উপমহাপরিচালক ও রেঞ্জ কমান্ডার জনাব মো: আশরাফুল আলম বিএএমএস উক্ত সুবিধাভোগী তিন ভিডিপি সদস্যকে বাহিনীর মহাপরিচালকের পক্ষে ঘরের চাবি হস্তান্তর করেন। এসময় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য-সদস্যদের জীবনমান উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর গৃহীত প্রদক্ষেপসমূহ তুলে ধরেন এবং আনসার-ভিডিপি সদস্যদের জননিরাপত্তা ও আর্থসামাজিক উন্নয়নে কাজ করার দিকনির্দেশনা প্রদান করেন। 
সুবিধাভোগীরা হলেন, ঝালকাঠি ভিডিপি দলনেত্রী আয়েশা বেগম, বরগুনা ভিডিপি দলনেত্রী জেসমিন,পিরোজপুর ভিডিপি দলনেত্রী পলি রাণী মন্ডল। তাদের প্রত্যেককে নিজেদের জায়গায় ৩ লক্ষ ৫০ হাজার টাকায় নতুন ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে। 
অনুষ্ঠানে ঝালকাঠি জেলা আনসার-ভিডিপি কমান্ড্যান্ট মো. সাদ্দাম হোসেন, রাজাপুর উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা সেলিনা, উপজেলা প্রশিক্ষিকা মিলন রাণী বেপারি, গালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া পারভেজ, গালুয়া ইউনিয়ন আনসার প্লাটুন কমান্ডার মো. সুমন ও অত্র ইউনিয়নের আনসার দলে নেতা, দল নেত্রী সহ আনসার ভিডিপি সদস্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




More News Of This Category




Mobile : 01712387795

Email:dailydurjatra@gmail.com
টপ
ঝালকাঠি পানি উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলীর নির্দেশে কার্যালয়ের গাছ কেটে নিয়ে বরিশালে যাবার সময় আটক ঝালকাঠি নার্সিং কলেজ অধ্যক্ষ-শিক্ষক দ্বন্ধে অচল অবস্থা পাল্টাপাল্টি অভিযোগ ঝালকাঠি জেলা প্রশাসনের উদ্যোগে সরকার নির্ধারিত মূল্যে মুরগি পেয়ে ক্রেতারা খুশি ঝালকাঠির বাজারে মুরগি উধাও ॥ ক্রেতারা হতাশ কৃষি বিপনন কর্মকর্তা কিছু জানেনা ঝালকাঠিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত ডিবি পুলিশের পৃথক অভিযানে ঝালকাঠিতে গাঁজা ও রাজাপুরে গাছসহ ২ বিক্রেতা আটক ঝলকাঠি সদর উপজেলা শিক্ষা কর্মকর্তার আগের তদন্ত প্রতিবেদন চাপা রেখেই আরেক দূর্নীতির তদন্ত শুরু ঝালকাঠি বিআরটিএ অফিসে লাইসেন্স আবেদনের ফাইল চলে যায় দালালের কাছে অভিযোগ অস্বিকার কর্তৃপক্ষের রাজাপুর ও কাঁঠালিয়ায় জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে দোয়া অনুষ্ঠিত স্কুল ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ কাঠালিয়ায় মামলার প্রধান আসামী সাগর র‌্যাবের জালে আটক