15 May- 2024 ।। [bangla_date]


ঝালকাঠি জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভায় বক্তব্য রাখছেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম -দূরযাত্রা।

ঝালকাঠি জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভায় ঘূর্ণিঝড় পরবর্তি বিদ্যুৎ বিড়ম্বনায় অসন্তোষ প্রকাশ

রিয়াজুল ইসলাম বাচ্চু, ঝালকাঠি ॥ ঝালকাঠিতে জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১১টায় ঝালকাঠি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুমের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: রুহুল আমিন, পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল, সিভিল সার্জন ডা: এইচএম জহিরুল ইসলাম, রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মো: মনিরুজ্জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুজা মন্ডল, কাঠালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নেছার উদ্দিন, রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইয়াসমিন, নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নজরুল ইসলামসহ বিভিন্ন দপ্তরের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম সকল দপ্তরের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তাদের কাজের অগ্রগতি ও সমস্যা সংক্রান্ত বিষয় খোজ খবর নেন। তিনি ঝালকাঠি ওজোপাডিকোর নির্বাহী প্রকৌশলী আব্দুর রহিমের নিকট ঘূর্ণিঝড় মিধিলি’র পর প্রায় ৩২ ঘন্টা বিদ্যুৎ না থাকার বিষয় জানতে চান। নির্বাহী প্রকৌশলী জানান, যথা সময়ে গাছ কাটার শ্রমিক পাওয়া যায়নি, তারসহ বৈদ্যুতিক খুটি ভেঙ্গে পড়ায় এবং লাইনের ত্রুটি খুজে বের করতে সময় লেগে যায়। যার জন্য বিদ্যুৎ সরবরাহে দেরী হয়। নির্বাহী প্রকৌশলীর বক্তব্য সন্তোষজনক না হওয়ায় জেলা প্রশাসক ও পুলিশ সুপার অসন্তোষ প্রকাশ করেন। তারা বলেন, সার্বিক পরিস্থিতি আমাদের অবগত করলে আমরাও আমাদের অবস্থান থেকে সহযোগীতা করতে পারি। ভবিষ্যতে দুর্যোগ পরবর্তি সময়ে বিদ্যুৎ বিভ্রাট সমস্যার দ্রুত সমাধানের মাধ্যমে জনদুর্ভোগ লাঘব করা যায় সে দিকে খেয়াল রাখতে বলেন জেলা প্রশাসক।

Please Share This Post in Your Social Media




More News Of This Category




Mobile : 01712387795

Email:dailydurjatra@gmail.com
টপ
ঝালকাঠি পানি উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলীর নির্দেশে কার্যালয়ের গাছ কেটে নিয়ে বরিশালে যাবার সময় আটক ঝালকাঠি নার্সিং কলেজ অধ্যক্ষ-শিক্ষক দ্বন্ধে অচল অবস্থা পাল্টাপাল্টি অভিযোগ ঝালকাঠি জেলা প্রশাসনের উদ্যোগে সরকার নির্ধারিত মূল্যে মুরগি পেয়ে ক্রেতারা খুশি ঝালকাঠির বাজারে মুরগি উধাও ॥ ক্রেতারা হতাশ কৃষি বিপনন কর্মকর্তা কিছু জানেনা ঝালকাঠিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত ডিবি পুলিশের পৃথক অভিযানে ঝালকাঠিতে গাঁজা ও রাজাপুরে গাছসহ ২ বিক্রেতা আটক ঝলকাঠি সদর উপজেলা শিক্ষা কর্মকর্তার আগের তদন্ত প্রতিবেদন চাপা রেখেই আরেক দূর্নীতির তদন্ত শুরু ঝালকাঠি বিআরটিএ অফিসে লাইসেন্স আবেদনের ফাইল চলে যায় দালালের কাছে অভিযোগ অস্বিকার কর্তৃপক্ষের রাজাপুর ও কাঁঠালিয়ায় জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে দোয়া অনুষ্ঠিত স্কুল ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ কাঠালিয়ায় মামলার প্রধান আসামী সাগর র‌্যাবের জালে আটক